• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা

কিশোরগঞ্জ-৬ আসনে বিপুল ভোটে বিজয়ী নাজমুল হাসান

# আফসার হোসেন তূর্জা :-
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে ১ লাখ ৯৮ হাজার ১৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বিসিবি সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল হাসান পাপন। ৭ জানুয়ারি রোববার রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রশাসক এ ফলাফল ঘোষণা করেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মনোনীত মোমবাতি প্রতীকে হাজি মোহাম্মদ রুবেল হোসেন পেয়েছেন ৩ হাজার ২০৬ ভোট। এছাড়া জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে নুরুল কাদের সোহেল পেয়েছেন ৩ হাজার ৫৬ ভোট ও স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কা নিয়ে আবদুল সাত্তার খোকন পেয়েছেন ২ হাজার ৪৬৯ ভোট।
টানা ৪র্থ বারের মতো কিশোরগঞ্জ-৬ আসনে সংসদ সদস্য হয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। এর আগে তার পিতা প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান এই আসন থেকে ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি রাষ্ট্রপতি হওয়ার পর ২০০৯ সালে উপ-নির্বাচনে এ আসনে তার একমাত্র ছেলে নাজমুল হাসান পাপন বিজয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে ও ২০১৮ সালে তিনি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ভৈরব-কুলিয়ারচরের অবহেলিত ও উন্নয়নবঞ্চিত এলাকায় ব্যাপক উন্নয়নের প্রধান রূপকারই হচ্ছেন প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান ও তার ছেলে নাজমুল হাসান পাপন।
এদিকে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ৪র্থ বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তার নিজ বাসভবন ভৈরব পৌর শহরস্থ আইভি ভবনে ৮ জানুয়ারি সোমবার সকাল থেকে ভৈরব-কুলিয়ারচরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষকগণসহ ভৈরব-কুলিয়ারচরের আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *